• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে সরকারের উন্নয়ন-অগ্রযাত্রা তুলে ধরে উন্নয়ন সমাবেশ-শোভাযাত্রা

শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার বাস্তব চিত্র জনগণের সামনে তুলে ধরতে শেরপুরের শ্রীবরদীতে বিশাল উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১৭ অক্টোবর মঙ্গলবার বিকেলে ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের উদ্যোগে উপজেলার চৌরাস্তা মোড়ে ওই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশে সকল সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। তিনি বাঙালি জাতিকে বিশ্বের দরবারে একটি উন্নত-সমৃদ্ধ জাতি হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন। সেই উন্নয়নের ধারাবাহিকতায় পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেল, সারাদেশে সড়ক যোগাযোগের উন্নতি, কৃষিতে প্রণোদনা, শিক্ষার্থীদের বিনামূল্যে বই প্রদানসহ হতদরিদ্রদের সামাজিক নিরাপত্তা নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার ফিরিস্তি জনসাধারণের মাঝে তুলে ধরতে হবে। তিনি উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে কাজ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। সেইসাথে আগামী নির্বাচনে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে মনোনয়ন পেলে জনগণের কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

শ্রীবরদী পৌরসভার সাবেক মেয়র আবু সাইদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, শ্রীবরদী পৌর ছাত্রলীগের সদস্য জুুয়েল আহমেদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রনি মোদক।
সমাবেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।